1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বর্ধিত ওয়ার্ডে সেবা নিশ্চিতের আগে কর নেইনি-মোস্তফা - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

বর্ধিত ওয়ার্ডে সেবা নিশ্চিতের আগে কর নেইনি-মোস্তফা

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

রংপুর সিটি কর্পোরেশনের বর্ধিত ১৮টি ওয়ার্ডে শতভাগ সেবা নিশ্চিতের আগে কর না নেয়ার যে নির্বাচনী ইশতেহার ছিল তা রেখেছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বুধবার ২১ ডিসেম্বর দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

তিনি বলেন, ‘২০১৭ সালের নির্বাচনের আগে বর্ধিত ওয়ার্ডগুলোতে শতভাগ নাগরিকসেবা নিশ্চিত করার আগে কর আরোপ না করার যে ইশতেহার দিয়েছিলাম তা আমি রেখেছি।আমরা এ পর্যন্ত ৭৫ ভাগ উন্নয়ন দিতে পেরেছি আরো ২৫ ভাগ বাকী।এই ২৫ ভাগ যখন দিতে পারব যখন মনে করব শহরের তুলনায় পার্থক্য কমেছে তখন কর আরোপ করব সেটা আরো দুই বছর পর’।

১৮ টি ওয়ার্ড ছাড়াই সর্বোচ্চ কর আদায় হয়েছে জানিয়ে সদ্য বিদায় এই মেয়র বলেন, ১৫ টি ওয়ার্ডের আদায় কৃতকর এর টাকা দিয়ে ৩৩ টি ওয়ার্ড চালিয়েছি। এজন্য কর আদায়কারী,কর নির্ধারনকারীসহ সংশ্লিষ্ট সবাইকে কাজে লাগাতে হবে। আমরা করদাতাদের বাড়িতে বাড়িতে গিয়ে নাগরিক দায়িত্ব কর দেয়ার ব্যাপারে জানানো হয়েছে। লিফলেট এবং প্রচার-প্রচারণা করা হয়েছে সেজন্য কর আদায় বেড়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এডভোকেট সৈয়দ ফারুক আলম,জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম,মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ,জেলা আহবায়ক আরিফুল ইসলামসহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun