1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে চাঁদার জন্য আরসিসি ড্রেনের নির্মাণকাজ বন্ধ, থানায় অভিযোগ - রংপুর সংবাদ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

রংপুরে চাঁদার জন্য আরসিসি ড্রেনের নির্মাণকাজ বন্ধ, থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৮৩ জন নিউজটি পড়েছেন
রংপুরে চাঁদা না পেয়ে আরসিসি ড্রেন নির্মাণকাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। নগরীর ১৩ নং ওয়ার্ডের পীরজাবাদ কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে নির্মাণকাজ বন্ধ হওয়ায় চরম দুর্ভোগে পড়েছে এলাকাবাসীসহ স্থানীয়রা। 
এ বিষয়ে রংপুর সিটি করপোরেশনের ঠিকাদার আবদুল কাহার জানান, রংপুর সিটি করপোশেনের উদ্যোগে ১৩ নং ওয়ার্ডের পীরজাবাদ কলেজপাড়া প্রাইম লেন এলাকায় প্রায় ৫ লাখ টাকা ব্যয়ে ১৩ মিটার আরসিসি ড্রেন নির্মাণকাজ চলমান রয়েছে। হঠাৎ করে গত ১২ ডিসেম্বর পার্শ্ববর্তী পশ্চিমপাড়া ও পীরজাবাদ সরকারপাড়ার এলাকার কিছু বখাটে যুবক এসে মোটা অঙ্কের চাঁদা দাবি করে ও নির্মাণকাজ বন্ধ করে দেয়।
এ সময় আরসিসি ড্রেন নির্মাণকাজ সংলগ্ন বাড়ির মালিক হাবিবুর রহমান ভুট্টু মাস্টার এসে প্রতিবাদ করলে বখাটে যুবকরা তাকে হুমকি প্রদান করে ও এলোপাতাড়ি মারধর করে। এরপর তারা আরসিসি ড্রেন নির্মাণকাজ বন্ধের জন্য ঠিকাদারকে হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যাপারে হাবিবুর রহমান ভুট্টু মাস্টার বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় পীরজাবাদ সরকারপাড়া এলাকার আবুল কালাম, তারিকুল ইসলাম, আবদুল আলম মিয়াসহ ৮ জনের নামে একটি এজাহার করেন।
রংপুুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি মাহাফুজার রহমান জানান, এজাহার পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun