1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে প্রাণ হারালেন বৃদ্ধা - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

সিরাজগঞ্জে ভাসুরের ছুরিকাঘাতে প্রাণ হারালেন বৃদ্ধা

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৮০ জন নিউজটি পড়েছেন

সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পারভীন বেগম কামারখন্দের কর্ণসূতি গ্রামের চাঁদ আলী সরকারের স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত তারা সরকারকে আটক করেছে পুলিশ। আটককৃত তারা সরকার ওই গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে।

নিহতের স্বজনেরা জানান, পারিবারিক একটি বিষয়ের মীমাংসা করতে মঙ্গলবার সন্ধ্যায় একটি বৈঠক বসে। এতে উভয়পক্ষের মধ্যে মীমাংসাও হয়ে যায়। কিন্তু বৈঠকের শেষ দিকে হঠাৎ তারা সরকার একটি ধারালো ছুরি দিয়ে পারভীন বেগমের বুকে আঘাত করে। এতে পারভীন গুরুতর আহত হয়ে পড়ে।

এ বিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরনবী প্রধান জানান, সালিশি বৈঠক শেষে তারা সরকার পারভীন বেগমকে ছুড়িকাঘাত করলে তিনি গুরুতর ভাবে আহত হন। পরে, সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তারা সরকারকে আটক করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun