রংপুর সংবাদ » পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল দিল সোনালী ব্যাংকের এমডি

পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল দিল সোনালী ব্যাংকের এমডি


রংপুর সংবাদ জানুয়ারী ৪, ২০২০, ৭:৪২ অপরাহ্ন
পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল দিল সোনালী ব্যাংকের এমডি

সাইফুল সবুজ,পাটগ্রামঃ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় প্রত্যন্ত অঞ্চলে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর,কাউয়ামারী, ও বুড়িমারী উচ্চ বিদ্যালয় মাঠে দরিদ্র, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শীতবস্ত্র বিতরণ করেন।

পাটগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থীদের মাঝে ১০০০ শীতবস্ত্র, ১৫ টি বাইসাইকেল, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ৫৫০ টি শীতবস্ত্র এবং কাউয়ামারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ১০০০ শীতবস্ত্র বিতরণ করেন।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর, পাটগ্রামের কৃতি সন্তান মোঃ আতাউর রহমান প্রধান । এ সময় পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমীন বাবুল,ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভুমি দীপক কুমার দেব শর্মা, সরকারী জসমুদ্দীন কাজী আব্দুল গনি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান হাবু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদুল ইসলাম শাহীন,সাবেক ছাএনেতা ও পাটগ্রাম উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক আরাফাত সুলতান কার্নিজ, পাটগ্রাম প্রেস ক্লাব ও পাটগ্রাম রিপোর্টাস ইউনিটির সাংবাদিকবৃন্দসহ স্থানীয়নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।