1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুর সিটি করপোরেশন নির্বাচন দুর্নীতি করবো না, উন্নয়নে কাজ করবো: অঙ্গীকার ৯ মেয়র প্রার্থীর - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

রংপুর সিটি করপোরেশন নির্বাচন দুর্নীতি করবো না, উন্নয়নে কাজ করবো: অঙ্গীকার ৯ মেয়র প্রার্থীর

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ জন নিউজটি পড়েছেন

এক মঞ্চে দাঁড়িয়ে পরিকল্পিত মডেল সিটি গড়ার অঙ্গীকার করেছেন রংপুর সিটি করপোরেশনের ৯ মেয়র প্রার্থী। একইসঙ্গে বিজয়ী হলে দুর্নীতি করবেন না, জনগণের মঙ্গল ও এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেছেন তারা।

সোমবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় রংপুর নগরীর পাবলিক লাইব্রেরি মাঠে সুজন আয়োজিত জনগণের মুখোমুখি অনুষ্ঠানে তারা এ অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রায় ১০ লাখ লোকের বসবাসের রংপুর সিটিকে জলাবদ্ধতা নিরসন, যানজট মুক্ত, তরুণ সমাজের জন্য খেলাধুলার মাঠ, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, প্রসস্ত ও বিকল্প সড়ক, প্রযুক্তির ব্যবহার বাড়ানো, হাইটেক পার্কের মাধ্যমে তরুণ-তরুণীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, নাগরিক সেবা সহজীকরণসহ একটি বাসযোগ্য নগরী গড়ার অঙ্গীকার করেন রংপুর সিটি করপোরেশনের ৩য় নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

প্রার্থীরা আরও বলেন, অত্যন্ত সম্ভাবনাময় রংপুর সিটি করপোরেশন। এখনই সময় এই সিটিকে বাংলাদেশের সকল সিটি থেকে সমৃদ্ধ ও পরিকল্পিত নগরী গড়ার। সমানভাবে উন্নয়ন করা, যা আগামী প্রজন্মের জন্য একটি বসবাসের উপযোগী নগরী। এসময় প্রার্থীরা শান্তিপূর্ণভাবে সৌহার্দ্য বজায় রাখতে সবাই একসাথে হাত তুলে অঙ্গীকার করেন। সুজন-সুশাসনের জন্য নাগরিক রংপুর মহানগর কমিটি আয়োজিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দি মেয়র প্রার্থীদের জনগণের মুখোমুখি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, জাসদের সাফিয়ার রহমান, ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের আমিরুজ্জামান পিয়াল, বাংলাদেশ কংগ্রেসের আবু রায়হান, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল, জাকের পার্টির খোরশেদ আলম, স্বতন্ত্র প্রার্থী লতিফুর রহমান মিলন ও মেহেদী হাসান বনি।

জনগণের মুখোমুখি অনুষ্ঠান পরিচালনা করেন সুজন কেন্দ্রীয় সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। সভাপতিত্ব করেন রংপুর মহানগর সুজন সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু। অনুষ্ঠানে রংপুর সিটি বিভিন্ন পর্যায়ের নাগরিকরা উপস্থিত প্রার্থীদের কাছে পরিকল্পনা নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন।

উল্লেখ্য রংপুর সিটি করপোরেশনে ভোটার সংখ্যা চার লাখ ২৬ হাজার ৪৬৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার দুই লাখ ১২ হাজার ৩০২ জন এবং নারী ভোটার দুই লাখ ১৪ হাজার ১৬৭ জন। ২২৯টি কেন্দ্রে আগামী ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun