1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় নৌকা প্রার্থীর পক্ষে কাজ না করায় মারধরের অভিযোগ - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

হাতীবান্ধায় নৌকা প্রার্থীর পক্ষে কাজ না করায় মারধরের অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ জন নিউজটি পড়েছেন

মাহির খানঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় নৌকা প্রার্থীর পক্ষে কাজ না করায় নারীসহ চারজনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহতরা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী অনুকূল চন্দ্র রায় বাদী হয়ে নৌকা প্রার্থীর ভাই নুর মোহাম্মদ বাবলুকে প্রধান আসামি করে আরো ১১ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দেন। এর আগে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার সিন্দুর্না ইউনিয়নের উত্তর হলদীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, নৌকা প্রার্থী নূরল আমিনের ভাই নুর মোহাম্মদ বাবলু (৫৫), ছেলে সিয়াম (২৮), নজরুল ইসলাম (৪৫), মোস্তফা (৩৫), কেশরুজ্জামান বাবু (৪৫), মহিদুল ইসলাম জুয়েল (২৮), মিন্টু (৪০)।

আহতরা হলেন, উপজেলার সিন্দুর্না ইউনিয়নের উত্তর হলদীবাড়ি এলাকার অনুকূল চন্দ্র রায় (২৭), মহেশ চন্দ্র (৩৫), মহেশ চন্দ্রের মা শ্রীমতি ফুলতি রানী (৫৫) ও বাবলু (৩৫)।

ভুক্তভোগী অনুকূল বলেন, ‘আগামী ২৯ ডিসেম্বর সিন্দুর্না ইউনিয়নের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে নৌকা প্রার্থী নূরল আমিনের ভাই নূর মোহাম্মদ বাবলু, ছেলে সিয়ামসহ কয়েকজন রাত সাড়ে ১২টায় বাড়ির সামনে গিয়ে ডাকাডাকি করেন। এ সময় তারা আনারস প্রতীকের পক্ষে কাজ করতে নিষেধ করে ও নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে বলে। এতে আমি রাজি না হলে তারা আমাকে মারধর শুরু করে। আমার চিৎকারে মহেশ, ফুলতি রানী ও বাবুল এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়।’

অভিযুক্ত নুর মোহাম্মদ বাবলু বলেন, ‘আমি অনুকূলকে চিনি না। ওর সাথে আমার কোনো দিন কথাই হয়নি। মারধর করতে যাব কেন? এটা মিথ্যা। তবে আমাদের লোক তাকে ডাকছিল। তার ব্যক্তিস্বাধীনতা আছে। তার যেটা ইচ্ছে সেই পক্ষে কাজ করবে।’

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun