1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিটি কর্পোরেশনের জমি বিক্রি করে খাওয়ার ইতিহাস থেকে বেরিয়ে এসেছি-মোস্তফা - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

সিটি কর্পোরেশনের জমি বিক্রি করে খাওয়ার ইতিহাস থেকে বেরিয়ে এসেছি-মোস্তফা

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৭১ জন নিউজটি পড়েছেন

রংপুর সিটি কর্পোরেশন ও পৌরসভার জমি বিক্রি করে খাওয়ার যে ইতিহাস ছিল তা থেকে বেরিয়ে এসেছি বলে মন্তব্য করেছেন সিটি কর্পোরেশনের সদ্য বিদায় মেয়র ও লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, ‘চিকলী পার্কের জায়গা তো বেদখল হয়ে গিয়েছিল। আমাদের বিগত দিনের যে ইতিহাস, রংপুর পৌরসভা ও সিটি কর্পোরেশনের ওয়ান টাইমের (এক সময়ের) ইতিহাসটা ছিল জমি বিক্রি করে খাওয়ার ইতিহাস।সমস্ত জমি বিক্রি করছে আর সবাইকে লিজ দিছে বিভিন্ন শর্তে । আমি আসার পরে এক ইঞ্চি জায়গাও কিন্ত লিজ দেইনাই। বরং আমি অনেক জায়গা উদ্ধার করেছি। ১৩ একর জায়গা ৮০ বছর থেকে বেদখল ছিল সেই জায়গা আমি উদ্ধার করেছি’।

মোস্তফা আরও বলেন, দীর্ঘদিন থেকে আজাদ হোমিও হলের গলি বেদখল ছিল সেটা কেউ উদ্ধার না করলেও আমি ক্ষমতায় আসার পর করেছি। রংপুরকে কিভাবে একটি দর্শনীয় নগরী হিসেবে গড়ে তোলা যায় সে চিন্তায় আমি কাজ করছি।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এডভোকেট সৈয়দ ফারুক আলম,মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ,জেলা আহবায়ক আরিফুল ইসলামসহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun