1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গায়ে দুধ ঢেলে ব্রাজিল সমর্থক এলো আর্জেন্টিনায় - রংপুর সংবাদ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

গায়ে দুধ ঢেলে ব্রাজিল সমর্থক এলো আর্জেন্টিনায়

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১১৫ জন নিউজটি পড়েছেন
লালমনিরহাটের আদিতমারীতে ক্রোয়েশিয়ার কাছে ব্রাজিলের হারের পর নিজের শরীরে দুধ ঢেলে গোসল করে তওবা করে ব্রাজিল সমর্থন ত্যাগ করেন সৌরভ মিয়া নামে এক সমর্থক।
তিন মিনিটে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে এলাকায় ফুটবলপ্রেমীদের মাঝে সমালোচনার ঝড় ওঠে। শুক্রবার (৯ ডিসেম্বর) গভীর রাতে ব্রাজিলের হারের পর উপজেলার মহিষাশহরে এ ঘটনা ঘটে।
শনিবার (১০ ডিসেম্বর) সকালে সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভাইরাল হয়। সৌরভের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষা শহরে। সৌরভ কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তরবাংলা কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র।
তিন মিনিটের ভিডিওটিতে দেখা যায়,কলেজ ছাত্র সৌরভ কিছু সমর্থকদের নিয়ে ব্রাজিল হেরে যাওয়ার পর রাতেই দুধ এনে গায়ে ঢেলে ব্রাজিল ত্যাগ করে আর্জেন্টিনাকে সমর্থন হন।
সৌরভ বলেন, আমি ছোট বেলা থেকেই ব্রাজিল এর অনেক বড় ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সাথেই তর্ক করতাম। টাকা জমিয়ে বিশ্বকাপের সময় জার্সি ও পতাকা কিনতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মত দল এর কাছে হেরে যাবে ব্রাজিল এটা আমি কখনও ভাবতে পারি নাই। ব্রাজিল এর এই হারের কারনে স্বইচ্ছায় আমি ব্রাজিলের সমর্থন তুলে নিয়ে দুধ ঢেলে গোসল করে তওবা করেছি। সেই সাথে  আজেন্টিনা দলকে সমর্থন করছি।
সৌরভ এর এই সিন্ধান্তকে সমর্থন জানিয়ে আজেন্টিনার সমর্থকেরা তাদের দলে স্বাগত জানিয়েছে।
লালমনিরহাটের ক্রীড়াবিদ আনিচুর রহমান জানান, ফুটবল খেলায় হার-জিত রয়েছে একদল জিতবে আর একদলকে হারতে হবে এটাই নিয়ম। গায়ে দুধ ঢেলে দল পরিবর্তন করা বিষয়টি আবেগের এবং তার ব্যক্তিগত বিষয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun