রংপুর সংবাদ শব্দ দূষণ রোধে র‌্যালি ও আলোচনা সভা - রংপুর সংবাদ

শব্দ দূষণ রোধে র‌্যালি ও আলোচনা সভা


রংপুর সংবাদ ডিসেম্বর ৬, ২০২২, ১:৪৯ PM
শব্দ দূষণ রোধে র‌্যালি ও আলোচনা সভা

নীলফামারীতে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা ও এমএসডিএফ বাংলাদেশ নীলফামারী’র আয়োজনে স্বেচ্ছাসেবক দিবস উদযাপন উপলক্ষে শব্দ দূষণ রোধে র‌্যালি, আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়।

সোমবার ৫ই ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উদযাপন উপলক্ষে মানবতার কল্যাণে সমাজের জন্য আমরা সেচ্ছাসেবক এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা ও এমএসডিএফ বাংলাদেশ নীলফামারী’র যৌথভাবে এই আয়োজন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এমএসডিএফ বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ মারুফ খান, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা এবং দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন, এমএসডিএফ বাংলাদেশ নীলফামারীর সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, আইএসটি ও স্কাউট বিষয়ক সম্পাদক মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ ,দপ্তর সম্পাদক মোঃ হাসান আলি প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে শতাধিক সেচ্ছাসেবক অংশগ্রহণ করেন। নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে র‌্যালিটি বের হয়ে বঙ্গবন্ধু চত্তরে প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড় হয়ে নীলফামারী বড়বাজারে র‌্যালি শেষ হয়। ‌র‌্যালি শেষ করে স্থানীয় ব্যক্তি, পথচারী, অটোরিকশা চালক, বাসচালকদের মাঝে শব্দ দূষণ রোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শব্দ দূষণ রোধে সামাজিক সমস্যাগুলো তুলে ধরেন বক্তারা।