1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান-সদস্যগনের দায়িত্ব গ্রহন - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

সিরাজগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান-সদস্যগনের দায়িত্ব গ্রহন

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৭২ জন নিউজটি পড়েছেন

সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাশে নেতৃত্বে নবনির্বাচিত সদস্যদের দায়িত্ব গ্রহন ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সকালে এউপলক্ষে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দায়িত্বগ্রহন অনুষ্ঠানে জেলা পরিষদ নির্বাহী কর্মকতার্ কামরুন্নাহার, কর্মকর্ততা মুকুল হোসেন, কেএম সেলিনা পারভীন, সুরজিৎ মজুমদার ও আব্দুর মান্নান সহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দায়িত্বগ্রহনের দুপুর ১২টার দিকে জেলা আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদক এবং নির্বাচিত সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ভাস্কার্যে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে চেয়ারম্যানের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরতেই বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতাসহ সকল শহীদের প্রতি সন্মান জানিয়ে একমিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে সুন্দর এবং সুষ্ঠ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি-জামাত নির্বাচন ইসুকে কেন্দ্র করে দেশে অস্থিতিশীলতা সৃষ্টি পায়তারা করে চলেছে। তাদের এই হীনকাজের প্রতিবাদে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। তাদের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে হবে।

জেলা পরিষদ চেয়ারম্যন আব্দুল লাতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীব মুক্তিযোদ্ধা এ্যাড.কেএম হোসেন আলী হাসান,সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক এমপি শফিকুল ইসলাম শফি , সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাক্ষ আজাদুর রহমান আজাদ, সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না ও বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

এর আগে গত ১৭ অক্টোবর সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোন প্রতিদ্বন্ধিতা না থাকায় দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun