1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটি টাকার মাছ নষ্ট, ক্ষতিপূরণ আদায়ে মৎসচাষীদের মানববন্ধন হাতীবান্ধায় পাটক্ষেত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার চিলাহাটি-ঢাকা রুটের ট্রেনের নাম ‘নীলফামারী এক্সপ্রেস’ করার দাবিতে মানববন্ধন জামায়াতকে কর্মসূচি পালনে অবশ্যই অনুমতি নিতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী হাতীবান্ধায় শহীদ জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এপ্রিল মাসে সার্বিক কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ আদিতমারী থানা নীলফামারী থেকে দিবাকালীন ট্রেন, জেলায় আনন্দের জোয়ার জিএম কাদেরের গাড়ি আটকে মনোনয়ন দাবি রংপুরে কোরবানির জন্য প্রস্তুত ১৩ লাখ পশু আসাদুজ্জামান নূর এমপির সাথে নাসিব নীলফামারীর শুভেচ্ছা বিনিময়

বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৮ জন নিউজটি পড়েছেন

নীলফামারীর ডোমার উপজেলার পূর্ব হরিনচড়া এলাকার ইনসান আলী (৬৭) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

মৃত ইনসান আলীর স্ত্রী মারজিনা খাতুন বলেন, তিনি দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিল। গতরাতে একসাথে ঘুমাতে যাই কিন্তু আনুমানিক রাত দুটায় ঘরে না থাকায় বাড়ির বাইরে আম গাছের সাথে আমার স্বামীকে গলায় ফাঁস অবস্থায় ঝুলে থাকতে দেখি। তারপর আমার চিৎকার শুনে বাড়ির অন্যান্য সদস্যরা দৌড়ে বাড়ির বাইরে আসেন।

এ ব্যাপারে হরিনচড়ার ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, আমি প্রায় ১৫বছর ধরে ইনসান আলী মানসিক রোগী হিসেবে দেখছি। ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে এবং তার ছেলে বাদী হয়ে ডোমার থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun