1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. amirulkabir272@gmail.com : Newsroom Editor : News Room Editor
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন - রংপুর সংবাদ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

রংপুরে প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

রংপুরে প্রেমিকাকে ধর্ষণের অপরাধে দায়ের করা মামলায় মিঠুন শেখ নামে এক প্রেমিকের যাবজ্জীবন করাদণ্ডের আদেশ দিয়েছেন নারী শিশু নির্যাতন দমন আদালত৩। এছাড়াও আসামিকে হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এই রায় দিয়েছেন। রায়ে প্রধান আসামি ছাড়া বাকি চারজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সরকারি কৌঁশলী (পিপি) তাজিবুর রহমান লাইজু বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের ৭ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জ উপজেলার দামোদরপুর কাজীপাড়া এলাকায় প্রেমের সম্পর্কের সূত্র ধরে ইচ্ছার বিরুদ্ধে প্রেমিকা মাসুদাকে ধর্ষণ করেন প্রেমিক মিঠুন শেখ। এই ঘটনায় তারাগঞ্জ থানায় ১১ ডিসেম্বর মামলা হয়।

তদন্ত শেষে তারাগঞ্জ থানা পুলিশের (এসআই) মমতাছের হাসান মাসুম চলতি বছর ২৯ মে চার্জশিট দেন। গত ৩০ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এ চার্জশিট গৃহীত হয়। সাক্ষ্য এবং জেরা শেষে বিচারক এই রায় দিয়েছেন।

পিপি লাইজু আরও জানান, এই রায়ে বাকি ৪ আসামিকে বেকসুর খালাস দেন আদালত। এছাড়াও উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় বেকসুর খালাসপ্রাপ্ত আসামিদের জড়ানোর কারণে তদন্তকারী কর্মকর্তা মমতাছের হাসান মাসুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী আব্দুল হাকিম জানিয়েছেন, রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। বিচারকার্যের কাগজপত্র বিশ্লেষণ করে তারা উচ্চ আদালতে আপিল করবেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun