1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আদিতমারী উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

আদিতমারী উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৮৯ জন নিউজটি পড়েছেন
সভাপতি মোহাম্মদ আলী ও সাধারন সম্পাদক রফিকুল আলম

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সমন্বয় সভায় আদিতমারী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে তিস্তা ব্যারাজের ডালিয়া অবসর রেষ্ট হাউসে এক সভায় কমিটি  ঘোষনা করা হয়।

এর আগে গত মাসে ৮ অক্টোবর বিকেলে আদিতমারী জিএস মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কমিটি ঘোষনা ছাড়াই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত হয়।

আদিতমারী উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলীকে সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল আলমকে পুনরায় সাধারন সম্পাদক এবং মিজানুর রহমান মিজানকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘ ১২ বছর পরে গত ০৮ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী শাহাজান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রথমার্ধের আলোচনা সভা শেষে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় সমঝোতা করতে ব্যর্থ হন কেন্দ্রীয় নেতারা। অবশেষে কমিটি ঘোষা না করে সম্মেলন স্থগিত করেন কেন্দ্রীয় নেতারা।

অবশেষে শনিবার (১৯ নভেম্বর) দুপুরে নীলফামারীর ডালিয়ায় অবসর রেস্ট হাউসে জেলা আওয়ামী লীগের সভায় আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান। এ সময় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপিসহ জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun