1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পঞ্চগড়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত - রংপুর সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

পঞ্চগড়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১১৪ জন নিউজটি পড়েছেন

পঞ্চগড়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয় চত্বরে বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ।

পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল হকের সভাপতিত্বে জেলা কার্যালয়ের হলরুমে আলোচনা সভায়  বক্তব্য রাখেন পঞ্চগড় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট শফিউল আযম, সহকারী জেলা কমান্ড্যান্ট তৌহিদ উজ জামান, সদর উপজেলা কমান্ড্যান্ট হাসানুর রহমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ বলেন, দেশ ও জনগণের সেবায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্বদা সচেষ্ট আছে। দেশের প্রতিটি উন্নয়নমুলক কাজ ও দূর্যোগ, নানা সমস্যা মোকাবেলায় এমনকি সন্ত্রাস ও সামাজিক নানা সমস্যায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করে যাচ্ছে।

প্রতিটি গ্রামে আনসার বাহিনীর সদস্যরা সদা তৎপর হয়ে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র ও গুজব প্রতিরোধে কাজ করে যাচ্ছে। এসময় তিনি আনসার সদস্যদের মাসিক ভাতা বৃদ্ধিকরণ সহ নানা সুযোগ সুবিধা বৃদ্ধির আশ^াস দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে উধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করার কথা জানান।

সমাবেশে সদর উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করেন। পরে প্রধান অতিথি শ্রেষ্ঠ আনসার সদস্যদের মাঝে উপহার সামগ্রী, ছাতা, বাইসাইকেল ও মগ তুলেন দেন। আবু সালেহ মো রায়হান

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun