1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কোম্পানীর শাখা ব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা  - রংপুর সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

কোম্পানীর শাখা ব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবি হত্যা 

জামাল বাদশা লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৬৬ জন নিউজটি পড়েছেন
লালমনিরহাটর পাটগ্রাম উপজেলায়  সিগারেট কোম্পানীর পাটগ্রাম উপজেলা শাখার ব্যবস্থাপক রবিউল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
রোববার (১৩ নভেম্বর) সকালে পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়াডের কোটতলী অফিস কার্যালয় থেকে মরদেহ উদ্ধার করেন পুলিশ। নিহত  রবিউল ইসলাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রাজারহাটে গ্রামের ওয়াজেদ উদ্দীন ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত ১২টার দিকে উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা বাজারের এক ব্যবসায়ীর নিকট সিগারেট বিক্রয়ের নগদ টাকা নিয়ে পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়াডের কোটতলীস্থল কার্যালয়ের বাসায় আসেন। এরপর রোববার সকালের দিকে তার অন্যান্য সহকর্মী ওই কার্যালয়ের বাসায় কাজে যোগদানের জন্য আসেন। এ সময় রবিউল ইসলামকে ওই কার্যালয়ে ভেতরে একটি কক্ষে সিলিং ফ্যানে গলায় রশি জরিয়ে অর্ধ নর্মিত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে পুলিশ।
কোম্পানিতে কর্মরত বিক্রয়কর্মী মানিক মিয়া ও রমজান আলী দাবি করে জাগো নিউজকে বলেন, প্রায় ১৬ লাখ ৮৫ হাজার টাকা ও বেশ কিছু বেনসন ও ডারবি সিগারেটের কার্টুন নিয়ে যায়।
নিহতের বাবা ওয়াজেদ উদ্দীন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারা দাবি করে বলেন, তাদের সাদাসরল ছেলে কে হত্যা করা হয়েছে। তার স্ত্রী, দুই ছেলে মেয়েকে নিয়ে এখন কি-ভাবে চলবে সংসার এ ভাবে বিলাপ করতে করতে মাটিতে পড়ে গরাগরী করছেন। তিনি এই হত্যা কান্ডের ন্যায় বিচার চান তিনি।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান,এটি আত্মহত্যা কি হত্যা এই মুহূর্তে আমরা বলতে পারব না। উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা ও সিআইডিকেও জানানো হয়েছে। তারা ঘটনাস্থলের আলামত সংগ্রহের জন্য রওনা দিয়েছে।
তিনি আরও বলেন,নিহত ব্যক্তি আত্বহত্যা করেছেন না দূবৃত্তের হাতে নিহত হয়েছেন, তা ময়না তদন্তের পর জানা যাবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun