1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে ৯ লাখ টাকার নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ - রংপুর সংবাদ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

রংপুরে ৯ লাখ টাকার নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৭৪ জন নিউজটি পড়েছেন
নিবন্ধন বাতিলকৃত বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোলযুক্ত ৮৩ কার্টুন (৪৯ হাজার ৮০০ প্যাকেট) স্টার বিড়িসহ একরামুল হোসেন নামে একজনকে আটক করা হয়

রংপুরে নকল ব্যান্ডরোলযুক্ত প্রায় ৯ লাখ টাকার অনুমোদনহীন বিড়ি ও কাভার্ডভ্যানসহ একরামুল হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে রংপুর মহানগর পুলিশের (আরপিএমপি) গোয়েন্দা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপপুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর ইন্দ্রার মোড় এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহ হলে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে নিবন্ধন বাতিলকৃত বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোলযুক্ত ৮৩ কার্টুন (৪৯ হাজার ৮০০ প্যাকেট) স্টার বিড়িসহ একরামুল হোসেন নামে একজনকে আটক করা হয়। উদ্ধারকৃত মালামালের মূল্য প্রায় ৮ লাখ ৯৬ হাজার ৪০০ টাকা। ১নং স্টার বিড়ি লেখা নিবন্ধন বাতিল হওয়া এসব নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি রংপুরের হারাগাছ থেকে মানিকগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

আটক একরামুল হোসেন রংপুরের গঙ্গাচড়া উপজেলার পশ্চিম মহিপুর এলাকার আফসার আলীর ছেলে। সে কাভার্ডভ্যানের চালক।

কাজী মুত্তাকী জানান, আটক গাড়িচালক জিজ্ঞাসাবাদে জানিয়েছে হারাগাছের বিভিন্ন বাড়িতে মহিলাদের মাধ্যমে এসব বিড়ি তৈরি করা হতো। বিগত ৩-৪ বছর ধরে বিভিন্ন কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ব্যবসা চালিয়ে আসছিল ১নং স্টার বিড়ির মালিক মোরশেদুল ইসলাম। এ ঘটনায় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই স্বপন কুমার রায় বাদী হয়ে কাভার্ডভ্যানচালক একরামুল হোসেন ও ১নং স্টার বিড়ির স্বত্বাধিকারী মোরশেদুল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun