1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পুলিশের পোশাক পরে ৪৩ লক্ষ টাকা লুট করে নিয়ে গেল ডাকাতদল - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

পুলিশের পোশাক পরে ৪৩ লক্ষ টাকা লুট করে নিয়ে গেল ডাকাতদল

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৭২ জন নিউজটি পড়েছেন

সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ি নৌ-বন্দরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতেরা।

শুক্রবার গভীর রাতে উপজেলার বাঘাবাড়ি নৌ-বন্দরে অবস্থিত উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন এলাকার ৪টি প্রতিষ্ঠানে এ ডাকাতির ঘটনা ঘটে। শনিবার সন্ধ্যায় শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা নজরুল ইসলাম মৃধা এ বিষয়টি নিশ্চিত করেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার গভীর রাতে স্পীড বোড যোগে পুলিশের পোশাক পরিহিত ২ জন ও তাদের সাথে থাকা আরো ৭-৮ জনের একটি ডাকাতদল পুলিশ পরিচয়ে বাঘাবাড়ি নৌ-বন্দরের উত্তরবঙ্গ ট্যাংকলরী কার্যালয়ে প্রবেশ করে। এসময় সেখানকার কর্মরত নাইটগার্ড মোতালেব ও মহর চাঁদকে হাত-পা ও মুখ বেধে একটি ঘরের মধ্যে আটকে রাখে এবং আশে পাশে থাকা সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে ডাকাতেরা।

পরে তালা ভেঙে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, পরিবহন শ্রমিক সমিতি, নয়নের আলো শ্রমিক সমিতি ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নে থাকা নগদ প্রায় ৪৩ লক্ষ ৫০ হাজার লুট করে নিয়ে যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাস মৃধা জানান, খবর পেয়ে সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun