1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
যুব মহাসমাবেশ সফল করতে যুবলীগ নেতাকর্মীর ঢাকায় যাত্রা - রংপুর সংবাদ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

যুব মহাসমাবেশ সফল করতে যুবলীগ নেতাকর্মীর ঢাকায় যাত্রা

রাব্বি হাসান হৃদয়, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৬৩ জন নিউজটি পড়েছেন
যুব মহাসমাবেশ সফল করতে যুবলীগ নেতাকর্মীর ঢাকায় যাত্রা

আওয়ামী যুবলীগের ৫৯ বছর পুর্তি সুবর্ণজয়ন্তী সফলভাবে পালন উপলক্ষে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যোগে যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে সিরাজগঞ্জ জেলা যুবলীগের প্রায় তিন সহস্রাধিক নেতাকর্মী ঢাকায় যান।

জেলা যুবলীগের সাবেক সদস্য আলহাজ সরকারে নেতৃত্বে সহস্রাধিক নেতা ওইদিন রাতেই ঢাকায় রওনা হন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে শহরের পৌরসভা এলাকা থেকে বড় ১৪টি বাসযোগে ঢাকায় যান নেতাকর্মীরা।

তার নেতৃত্বে রায়গঞ্জ, তাড়াশ, উল্লাপাড়া ও কামারখন্দ ছাড়াও পৌরসভার নেতাকর্মীরা রয়েছেন। অন্যদিকে, জেলা যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের নেতৃত্বে সকালে আরো দুই হাজার নেতাকর্মী সমাবেশ যোগ দিতে ঢাকায় রওনা হবেন। দীর্ঘদিন পর বিভিন্ন ইউনিয়ন-উপজেলা ও জেলার নেতাকর্মীরা যুবলীগের নেতাকর্মীরা একসঙ্গে ঢাকায় যেতে পেরে তাদের মধ্যে উৎসাহ-উদ্দীপনাও বিরাজ করছে।

যুবলীগ নেতা আলহাজ্ব হোসেন জানান, যুবলীগ নেতা শেখ ফজলে শামস পরশের সহধর্মিনী এ্যাড. নাহিদা সুলতানা যুথির তত্বাবধানে সিরাজগঞ্জ থেকে সহস্রাধিক নেতাকর্মী ঢাকার যুবলীগের মহাসমাবেশ যোগ দেয়ার উদ্দেশ্যে রওনা হয়।

সমাবেশে আওয়ামীলীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন। বৃহত্তম যুব সংগঠনের প্রধানমন্ত্রী যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে যেসকল দিক নির্দেশনামুলক বক্তব্য দিবেন-নেতাকর্মীরা তার বক্তব্য বাস্তবায়নে পুরোপুরি রাজপথে কাজ করবে।

জেলা যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জানান, জেলার প্রতিটি ইউনিটের প্রায় ২ হাজার নেতাকর্মীরা আমার নেতৃত্বে সকালে ঢাকায় রওনা হবে। সমাবেশকে সফল করতে নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উৎসব বিরাজ করছে। তিনি আরো জানান, অপশক্তি বিএনপি-জামাত দেশে অস্থিতীশীলতা যাতে সৃষ্টি না করতে পারে সেজন্য যুবলীগ সব সময় মাঠে আছে এবং থাকবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun