1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে রেললাইনের পাশ থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

সিরাজগঞ্জে রেললাইনের পাশ থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

 রাব্বি হাসান হৃদয়,সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৬৪ জন নিউজটি পড়েছেন
সিরাজগঞ্জে রেললাইনের পাশ থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশ থেকে তাসজিদ হাসান অনিক ওরফে নাইম (২০) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

বুধবার সকালে উপজেলার দুর্গানগর ইউনিয়নের সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথের বামনাগ্রাম হাটখোলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কলেজছাত্র সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের ছাত্র এবং সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লার বাসিন্দা।

নিহতের পরিবার জানায়, এক সপ্তাহ আগে নাঈম লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যান। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে নাঈমের সাথে মোবাইলে তার বাবার শেষ কথা হয়।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার উপ-পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, সকালে রেললাইনের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবগত করে। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun