1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কালীগঞ্জে মাদক থেকে সরে আসার আহবান ওসি'র - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

কালীগঞ্জে মাদক থেকে সরে আসার আহবান ওসি’র

লালমনিরহাট প্রতিনিধি।।
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৮১ জন নিউজটি পড়েছেন

হাতে হ্যান্ড মাইক, মুখে মাদক থেকে সরে আসার আহ্বান। এভাবেই দলগ্রাম,কালভৈরব তেতুলতলা এবং বুড়িরহাট এলাকার অলি-গলি ও পথে-ঘাটে হ্যান্ড মাইক হাতে ঘুরছেন লালমনিরহাটের কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল ।

টার্গেট নিজ থানা এলাকাকে মাদকমুক্ত করা। মাদকমুক্ত একটি সমাজ উপহার দেওয়া। মাদকসেবীদের সুপথে ফিরলে সহোযোগিতার যেমন প্রতিশ্রুতি দিচ্ছেন তেমনি না শুনলে অলআউট অ্যাকশনে যাবার হুঙ্কারও এসেছে তার কন্ঠ থেকে।
মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে কঠিন মিশনেই নেমেছেন কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম।

এলাকাবাসীর উদ্দেশ্যে হ্যান্ড মাইক হাতে ওসি এটিএম গোলাম রসুল বলছেন, ‘আমাদের কাছে তথ্য আছে এই এলাকায় মাদক বিক্রি হয় এবং মাদক সেবন করা হয়। আমি কালীগঞ্জ থানার ওসি এই প্রথম বারের মত এসেছি শেষবারের মত বলে যাচ্ছি। হয় মাদক ছাড়ুন নয়তো এলাকা ছাড়ুন। মনে রাখবেন এলাকায় থাকলে মাদক ছাড়তে
হবে। আজকের পর কেউ এই এলাকায় মাদক বিক্রি ও মাদক সেবন করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যদি মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চান তাহলে আমরা সকল ধরনের সহযোগিতা করবো।এসময় এলাকাবাসীর উদ্দেশ্য তিনি বলেন, তরুণরাই দেশ জাতি ও সমাজের উজ্জ্বল নক্ষত্র, জাতির আগামীদিনের কর্ণধার কিন্তু তারাই যদি মাদকাসক্ত হয়ে পড়ে তাহলে দেশ কি করে সমৃদ্ধির দিকে এগোবে!

তিনি আরও বলেন, আপনার এবং আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য এই এলাকাকে মাদকমুক্ত করতে আসুন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে আওয়াজ তুলি- ‘মাদককে না বলি, অপরাধমুক্ত সমাজ গড়ি’। মাদক ব্যবসায়ীকে সামাজিকভাবে বয়কট করি প্রয়োজনে আমাদের সহযোগিতা নিন। মাদক ব্যবসায়ীর তথ্য দিন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। আপনার তথ্যের গোপনীয়তা রক্ষা করার দায়িত্ব আমাদের।
শুধু বক্তৃতা দিয়ে নয়, কাজে প্রমাণ করতে চাই।কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বলেন, মাদকের সাথে জড়িত সে যেই হোক সুস্থ সমাজ গড়তে তার বিরুদ্ধে মাদক কেনা বেচার সাথে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমরা আন্তরিকতার সাথে সমাজের স্বার্থে মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে কাজ করে যেতে চাই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun