1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
চীনের সাথে বাংলাদেশের বন্ধুত্ব ঐতিহাসিক - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

চীনের সাথে বাংলাদেশের বন্ধুত্ব ঐতিহাসিক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৬৬ জন নিউজটি পড়েছেন

(প্রেস বিজ্ঞপ্তি)

চীনের সাথে বাংলাদেশের বন্ধুত্ব ঐতিহাসিক চীনের সাধারণ মানুষ পল্লীবন্ধুকে উন্নয়নের একজন বিশ্বনন্দিত জনক হিসেবেই জানেন।
– গোলাম মোহাম্মদ কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন পিপলস রিপাবলিক অব চায়নার অ্যাম্বাসেডর লি জিমিং। এসময় তার সাথে ছিলেন ফার্স্ট সেক্রেটারি জেং উই এবং ফেং জিজিয়া। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর উত্তরাস্থ বাস ভবনে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর সাথে ছিলেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের এমপি ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলা ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি।

বৈঠকে বন্ধু প্রতিম দুটি দেশের সামাজিক, অর্থনৈতিক ও বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন তারা। করোনাকালে টিকা ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দিয়ে বাংলাদেশকে সহায়তা করার জন্য চীণ সরকার ও সেদেশের সাধারণ মানুষকে ধন্যবাদ জানান গোলাম মোহাম্মদ কাদের। এ সময় গোলাম মোহাম্মদ কাদের বলেন, চীনের সাথে বাংলাদেশের বন্ধুত্ব ঐতিহাসিক। এসময় চীনের অ্যাম্বাসেডর লি জিমিং বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, চীন সব সময় বাংলাদেশের পাশে থাকবে বিশ্বস্ত বন্ধু হিসেবে। এ সময় চীনের অ্যাম্বাসেডর বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উদ্যোগী হয়ে বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করেন। তিনি বলেন, এখনো চীনের সাধারণ মানুষ পল্লীবন্ধুকে উন্নয়নের একজন বিশ্বনন্দিত জনক হিসেবেই জানেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun