1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলা, আহত ৬জন - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

সিরাজগঞ্জে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলা, আহত ৬জন

 রাব্বি হাসান হৃদয়, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬৪ জন নিউজটি পড়েছেন
সিরাজগঞ্জে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলা, আহত ৬জন

সিরাজগঞ্জের সয়দাবাদ ইউপির কড্ডামোড় এলাকায় আওযামীলীগ ও বিএনপি নেতাকর্মীদের পাল্টাপাল্টি হামলায় উভয়পক্ষের ৬জন আহত হয়েছে। এদের মধ্যে বিএনপির তিনজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলো- সদর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সয়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিক সরকার , একই ইউপির ওয়ার্ড বিএনপির সভাপতি শহিদুল ইসলাম মোল্লা ও পাশ্ববর্তী কালিযা হরিপুর ইউপির সাংগঠনিক সম্পাদক মনিরুলল ইসলাম।

এদিকে আহতদের হাসপাতালে নেযার পরই বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ভীড় জমায়। অন্যদিকে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রিগ্যান, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম ও ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক কোবাদ মন্ডল আহত হয়েছে আওয়ামীলীগ দাবী করেছে।

আহত বিএনপি নেতা শহিদুল ইসলাম জানান, সন্ধ্যার পর কড্ডা এলাকায় চাযের আড্ডা শেষে মোটর সাইকেল নিয়ে শহরের উদ্দেশ্য রওনা হই। রাস্তায় ওঠার পরই সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পদকের বাহিনী রিগ্যান ও সাদ্দামসহ ১৫/২০ গতিরোধ করে হামলা চালিয়ে বেদম মারপিট করে। পরে স্থানীরা উদ্ধার হাসপাতালে ভর্তি করেন।

অন্যদিকে,ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান, বিএনপির রফিক সরকার মিছিল করছিল। এসময় মিছিলের সামনে যুবলীগ নেতা রিগ্যান পড়লে তাকে মারপিট করা হয়। পরবর্তীতে প্রতিবাদ করলে ছাত্রলীগ নেতা সাদ্দাম ও কোবাদ মন্ডলক মারপিট করে ককটেল ফাটিয়ে চলে যায়।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, কড্ডায় আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটেছে জানতে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun