1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সিরাজগঞ্জে দুদকের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে দুদকের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

রাব্বি হাসান হ্নদয়
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৬৯ জন নিউজটি পড়েছেন

রাব্বি হাসান হৃদয়, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদকে ৩২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়েরকৃত মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের পেশকার মনোয়ার হোসেন।

তিনি বলেন, আজ সকালে চেয়ারম্যান সুলতান মাহমুদ দুর্নীতির মামলায় আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। পরে বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, গত বছরে জালালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুলতান মাহমুদ, সচিব জিয়াউল করিম ও সংরক্ষিত নারী সদস্য সাহেলা বেগমের বিরুদ্ধে ২০১৮-২০১৯ ও ২০১৯-২০২০ অর্থ বছরের লোকাল গভর্ন্যান্স প্রজেক্টের (এলজিএসপি)-৩ প্রকল্পের ৩০ লাখ ১৫ হাজার ৮৪৪ টাকা আত্মসাতের অভিযোগ ওঠে। এমন অভিযোগের ভিত্তিতে চলতি বছরের ১৭ জানুয়ারি চেয়ারম্যান সুলতান মাহমুদ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সালেহা বেগমকে সাময়িকভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশন পাবনা সমন্বিত কার্যালয়ের পক্ষ থেকে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত শেষে গত ৫ জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করেন দুদকের কর্মকর্তা। সুলতান মাহমুদ টানা দ্বিতীয় বারের মতো জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun