1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

হাতীবান্ধায় মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৬৪ জন নিউজটি পড়েছেন

 

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বীর মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা ও মারপিটের প্রতিবাদে মানববন্ধন করেছেন জেলা ও উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানেরা।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজির হোসেনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে স্মারকলিপি দেন তারা।

গত বুধবার দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হাতীবান্ধা উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রায় কয়েক শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানেরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, যে বীর মুক্তিযোদ্ধাদের জন্য আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাদের ওপর হামলা ও নির্যাতন মেনে যায় না। এরপর যদি কেউ কখনো বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করার চেষ্টা করেন তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক রোকনুজ্জামান সোহেল, বীর মুক্তিযোদ্ধার সন্তান মনিরুল ইসলাম পল্লব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যসচিব আবুল কালাম, হাতীবান্ধা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান রনিউল ইসলাম রিপন,সুলতান আহমেদ শিপু।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun