1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বগুড়ায় নির্মাণাধীন ভবন থেকে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা! | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

বগুড়ায় নির্মাণাধীন ভবন থেকে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা!

বগুড়া প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৫৩

বগুড়া শহরের সদর উপজেলার বড়গোলা এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির ৬ তলা ভবন থেকে লাফ দিয়ে অজ্ঞাত এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সোমবার ৩ মে বিকেল ৫ টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ সুএে জানা যায়, ওই যুবক আত্মহত্যার উদ্দেশ্যে ওই ভবনে উঠেন। বিষয়টি বুঝতে পেরে তাকে থামানোর আগেই ভবনের ৬ তলা থেকে লাফ দেয়।

স্থানীয়রা বলেন,ওই যুবক দুপুরের কোন এক সময় বড়গোলায় এসে ৬ তলা নির্মাণাধীন ওই ভবনে উঠেন। লোকজন এক সময় টের পায় ভবনটির ৬ তলায় যুবক সন্দেহজনক ভাবে বসে আছেন। এ সময় তারা যুবকটিকে নেমে আসতে বলেন, তখন যুবকটি আত্মহত্যা করার ঘোষণা দেন।

এ সময় যুবকটি নিজেই পুলিশ ও ফায়ার সার্ভিসকে ডাকতে বলে। অবস্থা বেগতিকত দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস আসার পরে যুবকটি ভবনের ৬ তলা থেকে লাফ দেন। সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা এ সব তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ বড়গোলা ওই ভবনের কাছে যায়। পুলিশকে দেকে যুবকটি চিৎকার করে আত্মহত্যার করার কথা জানায়। এমন অবস্থায় ফায়ার সার্ভিসকে খবর দেয় পুলিশ। যুবকটিকে বাঁচানোর জন্য ফায়ার সার্ভিস প্রায় কাছেই চলে গিয়েছিল। কিন্তু সেটা বুঝতে পেরে ওই যুবক লাফ দেয়, তাকে হাসপাতালে নেয়ার পথেই মারা যায়।

অজ্ঞাত যুবকের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun