1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে মাদকের আসরে স্বামী-স্ত্রী সহ গ্রেপ্তার ৩ - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

লালমনিরহাটে মাদকের আসরে স্বামী-স্ত্রী সহ গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন নিউজটি পড়েছেন

মাহির খানঃ
লালমনিরহাট শহরের অভিজাত এলাকা আদর্শ পাড়ায় মাদক আড্ডায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ স্বামী-স্ত্রী সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)  লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( এ সার্কেল) মারুফা জামালের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এতে লিশ সাতটি মাদক মামলার আসামি আদর্শ পাড়ার এরশাদুল হক (৩৬), তার স্ত্রী রুমা বেগম (২৬), এরশাদুল হকের  ভাই নুরুন্নবী (৪০) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত এরশাদুল হক ও নুরুন্নবী শহরের আদর্শ পাড়ার মৃত আবুল কাশেম ওরফে কাশেম আলী ওরফে কেতকেতুর ছেলে।

এরশাদুল হকের বাড়ি থেকে ৬৩ বোতল ফেনসিডিল, তিন কেজি চারশত গ্রাম গাজা, ১০/১২ গ্রাম হিরোইন, ৭৫ পিস ইয়াবা টেবলেট ও চার বোতল বিদেশি মদ উদ্ধার / জব্দ করা হয়।

লালমনিরহাট সদর থানার পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার কৃত এরশাদুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাতটি মামলা ও নুরুন্নবীর বিরুদ্ধে একটি মামলা সংক্রান্ত মামলা চলমান রয়েছে। আদালত থেকে জামিনে আছেন।

লালমনিরহাট জেলার সিনিয়র সাংবাদিক ও মুক্তি যোদ্ধা গোকুল চন্দ্র রায় বলেন, শহরের অভিজাত এলাকার মধ্যে আদর্শ পাড়া অন্যতম। এই আদর্শ পাড়ায় আমার নিকট আত্মীয় স্বজনদের বাস। বিভিন্ন সময়ে সেখানে গেলে মাদকের আড্ডার কথা শোনা যায়। আমি লোকজন কে এর বিরুদ্ধে সোচ্চার হতে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করি। খুব ভালো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়েছে, মাদক দ্রব্য সামগ্রীর সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। এরা যেন কঠোর শাস্তি পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। একই ভাবে লালমনিরহাট পৌরসভার অন্যান্য এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে পুলিশের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun