1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিঃশ্বাস’-এ অন্য এক নীল - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

নিঃশ্বাস’-এ অন্য এক নীল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টারঃক্যারিয়ারের শুরু থেকেই উপস্থাপনাতে নিজের মেধার স্বাক্ষর রেখে চলেছেন নীল হুরেজাহান। বছরজুড়েই এ জায়গাটিতে যারপরনাই ব্যস্ত থাকেন তিনি। বিশেষ করে ক্রিকেট শো উপস্থাপনা করেই দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন নীল। এদিকে মাঝেমধ্যেই উপস্থাপনার বাইরে অভিনয়ে দেখা যায় এই গ্ল্যামার কন্যাকে। তারই ধারাবাহিকতায় এবার অনেকটা সময় পর পর্দায় হাজির হলেন নীল। চরকিতে সম্প্রতি মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত অরিজিন্যাল ফিল্ম ‘নিঃশ্বাস’। আর তাতেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নীল। ৭ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘নিঃশ্বাস’-এর ট্রেলার। ১ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলারটি যেন দর্শককে বন্দি করেছিল রহস্যের বেড়াজালে। এদিকে নীল গত ক’দিন ধরেই একটি কনফারেন্সে যোগ দেয়ার জন্য ছিলেন সিঙ্গাপুর।

গতকালই সেখান থেকে মালয়েশিয়া গিয়েছেন। এয়ারপোর্ট থেকে মানবজমিনকে এ উপস্থাপিকা জানালেন ‘নিঃশ্বাস’-এ যুক্ত হওয়ার গল্প। নীল বলেন, হঠাৎ করেই নির্মাতা রায়হান রাফি জানালো এ ওয়েব ফিল্মে আমাকে নিতে চায়। এরপর মিটিং করলাম। খুব ভালো লাগলো গল্প
ও আমার চরিত্রটি। এখানে আমি একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছি। আমি এমনিতে অভিনয় খুব কম করি। তবে এবার সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করা হলো। এটি নিয়ে প্রত্যাশা কেমন? নীল আত্মবিশ্বাসের সুরে বলেন, মাত্রই এটি অবমুক্ত হয়েছে চরকিতে। এখন পর্যন্ত যারাই দেখেছেন খুব প্রশংসা করেছেন। এমন একজন চিকিৎসকের চরিত্রে কাজ করেছি, যে কিনা সংসার জীবন নিয়ে বিষণ্ন্নতায় ভুগলেও কোনো রোগী এলেই শতভাগ মনোযোগ দেন সেবায়। হঠাৎ সন্ত্রাসী হামলা হয় হাসপাতালে। কিন্তু একজন রোগী থাকেন অন্তঃসত্ত্বা। তাকে দ্রুত চিকিৎসা দেয়ার জন্য মরিয়া হয়ে উঠি আমি। এভাবেই এগিয়ে যায় গল্প। এটা আমার জন্য খুব ভিন্নধর্মী চরিত্র। অন্য এক নীলকেই এখানে আবিষ্কার করতে পারবেন দর্শক। তারাই বিচার করবেন কতটুকু কী করতে পেরেছি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun