1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বেরোবি ক্যাম্পাসে হলুদ সন্ধ্যা - রংপুর সংবাদ
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

বেরোবি ক্যাম্পাসে হলুদ সন্ধ্যা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃটিপটিপ বৃষ্টির সঙ্গে নামছে সন্ধ্যেটা। চারদিকে সবুজের সমারোহ। গাছের ভেজা  পাতার ফাঁকে দেখা যায় মিটিমিটি আলো। বলছি সোমবার (১২ সেপ্টেম্বর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কথা। মিটিমিটি আলো মাঝে মাঝে পরিণত হচ্ছে ঝলমলে আলোয়।

স্বাভাবিকভাবেই কাছে যেতে ইচ্ছে করল। গিয়ে দেখি ক্লাসের বন্ধুদের আয়োজনে গায়ে হলুদের অনুষ্ঠান। অবাক হতে হল। জানার আগ্রহ আরও বেড়ে গেল।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব জানালেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৯ম ব্যাচের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী অনন্যা দাশের গায়ে হলুদের অনুষ্ঠান।

তিনি বলেন, অনন্যার বাড়ি খুলনায়। বিয়ে অক্টোবরে। বন্ধুরা সবাই খুলনায় যেতে পারবে না। তাই ক্যাম্পাসেই এই আয়োজন।

বন্ধুদের এই আয়োজনে খুশি অনন্যা দাশও। তিনি বলেন, এটি অন্য রকম ভালো লাগার বিষয়। বন্ধুদের আয়োজনে গায়ে হলুদ সত্যি অবাক হওয়ার মত।

এই ব্যতিক্রমী গায়ে হলুদ অনুষ্ঠান দেখতে এসেছেন শিক্ষকরাও। বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ড. তুহিন ওয়াদুদ বলেন, ‘রাসেল চত্বর থেকে হেয়াত মামুদ ভবনের দিকে হাঁটছিলাম। দেখলাম সাইকেল গ্যারেজে আলোকসজ্জা। পাশেই রোপণ করা ছোট গাছের কোন অসুবিধা হয় কিনা দেখতে এগিয়ে গেলাম। দেখলাম অনন্য ঘটনা। অনন্যার গায়ে হলুদ।  অনন্যার ডাক নাম বৃষ্টি। ফলে গায়ে হলুদ অনুষ্ঠানে বৃষ্টিও নেমেছে আলতো ছন্দে। আমিও হলুদ উৎসবে যুক্ত হলাম।’ তিনি অভিনন্দনও জানান, নতুন জীবনে পা বাড়ানো এই সাহসী জুটির জন্য।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun