1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আদিতমারী আ.লীগের সমন্বয়কের দায়িত্ব পেয়ে যা বললেন রাকিবুজ্জামান - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

আদিতমারী আ.লীগের সমন্বয়কের দায়িত্ব পেয়ে যা বললেন রাকিবুজ্জামান

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ জন নিউজটি পড়েছেন

মাহির খানঃ
আওয়ামী লীগের লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা শাখার সমন্বয়কের দায়িত্ব পেয়েছেন রাকিবুজ্জামান আহমেদ।তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গত মঙ্গলবার এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার অধিনস্থ আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সমন্বয়ক হিসেবে রাকিবুজ্জামান আহমেদকে জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হলো।

আদিতমারী আওয়ামী লীগের সমন্বয়কের দায়িত্ব পেয়ে রাকিবুজ্জামান আহমেদ বলেন, শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখেছেন, দায়িত্ব দিয়েছেন। নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে এই আস্থার সম্মান দেওয়ার চেষ্টা করব।

আওয়ামী লীগের তরুণ এ নেতা বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে তৃণমূলে দলকে সুসংগঠিত করে সবাইকে সঙ্গে নিয়ে দলকে গতিশীল করতে চেষ্টা করব। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা প্রয়োজন তা করে যাব।

রাকিবুজ্জামান আহমেদ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের একমাত্র ছেলে। তিনি দীর্ঘদিন রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। এ ছাড়া তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ক্রীড়া সংগঠন ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun