1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গাইবান্ধায় অবৈধভাবে মজুতের ৮০০ বস্তা সার জব্দ - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

গাইবান্ধায় অবৈধভাবে মজুতের ৮০০ বস্তা সার জব্দ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৬ জন নিউজটি পড়েছেন

জেলা প্রতিনিধি, গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি গোডাউন থেকে অবৈধভাবে মজুত করা ৮০০ বস্তা টিএসপি সার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নে সহকারী কমিশনার ভূমি এস এম আব্দুল্লাহ-বিন-শফিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সারগুলো জব্দ করেন।

এ সময় গোডাউন মালিক শাহ্ আলম আকন্দকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে সারগুলো প্রকৃত দরে কৃষকদের মাঝে বিক্রি করে টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমাদানের নির্দেশ দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অফিসার রেজা-ই-মাহমুদ বলেন, মহিমাগঞ্জ ইউনিয়নে শাহ্ আলম আকন্দের বাড়িতে বিপুল পরিমাণ টিএসপি সার অবৈধভাবে মজুত করা আছে এমন তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ওই বাড়ির নিচ তলার গোডাউনে অবৈধভাবে মজুত করা বিপুল পরিমাণ টিএসপি সার পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালত শাহ্ আলম আকন্দকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun