1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আ'লীগ জ্বালাও পোড়াও এর রাজনীতি করে না: রফিকুল আলম - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

আ’লীগ জ্বালাও পোড়াও এর রাজনীতি করে না: রফিকুল আলম

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ জন নিউজটি পড়েছেন

 

 

রবিউল ইসলাম বাবুল,লালমনিরহাটঃ
সুযোগ দিয়েছি বলে ভাববেন না আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ ঘরে বসে আছে। বেশী লাফালাফি করার চেষ্টা করলে ছাত্রলীগ ও যুবলীগ তা শক্ত হাতে প্রতিহত করবে। তখন পালাবার পথ খুজে পাবেন না। আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে সারা দেশে জামাত ,বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে, প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে আদিতমারী উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক রফিকুল আলম একথা বলেন।

তিনি আরও বলেন আ’লীগ জ্বালাও পোড়াও এর রাজনীতে করে না। আ’লীগ সংগঠন জনগনের অধিকার প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর,দেশে আজ উন্নয়নের জোয়ার, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে বিশ্ব- দরবারে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন, দেশ আজ অর্থনীতে স্বয়ংসম্পূর্ণ, তা দেখে আপনাদের সহৃ হয় না সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করবেন না, জনগন আপনাদের ছেড়ে দিবে না রাজ পথে আপনাদের দাঁত ভাঙ্গা জবাব দিবে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধায় একটি বিশাল বিক্ষোভ মিছিল নামুড়ী প্রধান মহা-সড়ক ঘুড়ে নামুড়ী স্কুল এন্ড কলেজ মাঠে এসে শেষ হয়। পরে
এতে পলাশী ইউনিয়ন আঃলীগ সভাপতি শওকত পলাশী ইউনিয়ন আঃলীগ সভাপতি শওকত আলীর সভাপতিত্বে মুল্যবান বক্তব্য রাখেন বর্ষীয়াণ আঃলীগ নেতা,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা। সাপ্টিবাড়ী ইউনিয়ন আঃলীগের সভাপতি আব্দুল জলিল, আওয়ামী-যুবলীগ আদিতমারী উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম (বাবুল,) সাপ্টিবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদ সরকার, পলাশী ইউনিয়নের যুবলীগের প্রধান সমন্বয়কারী সায়েম মোল্লা, মহিষখোঁচা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান কামাল, ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান শিমুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্টু,ভাদাই ইউনিয়ন যুবলীগের সভাপতি দবিয়ার রহমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ,পলাশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি চিত্তরঞ্জন, ইঞ্জিনিয়ার জাহিদ হাসান সহ- অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun