1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিশ্বকাপে প্রত্যাশার চাপ না নিয়েই খেলবে বাংলাদেশ - রংপুর সংবাদ
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

বিশ্বকাপে প্রত্যাশার চাপ না নিয়েই খেলবে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নিউজ ডেস্কঃ
১৫ সেপ্টেম্বরের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের এশিয়া কাপে টাইগারদের ভরাডুবির ফলে বর্তমান সময়ে বেশ অস্বস্তিতে আছে টিম ম্যানেজম্যান্ট। যদিও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারেই খোলা মন নিয়ে যেতে চায় বাংলাদেশ। এমনকি প্রত্যাশার চাপও দেখছেন না জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার সুমন।

বিশ্বকাপে সব দলই তাদের সেরা ক্রিকেট খেলতে চায়। যদিও সুমন বলছেন এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে কোনো প্রত্যাশার চাপ দিতে চান না তিনি। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপে এ কথা বলেন জাতীয় দলের নির্বাচক।

সুমন বলেন, ‘বিশ্বকাপে আমরা খোলা মন নিয়ে যেতে চাই। আমরা বিশ্বকাপ খেলতে যাচ্ছি, আমাদের অনেক কিছুই করতে হবে, বিষয়টা এমন নয়। এটা আমার ব্যক্তিগত অভিমত। আর বিশ্বকাপ অনেক প্রতিযোগিতামূলক একটা টুর্নামেন্ট। সবাই সেখানে সেরাটা দেওয়ার জন্যই আসে। সে কারণেই আমরা খোলা মন নিয়ে যেতে চাই এবং সেরা ক্রিকেটটাই খেলতে চাই। আমি দলকে কোনো প্রত্যাশার চাপ দিতে চাই না এই বিশ্বকাপে।’

বিশ্বকাপ দল কবে নাগাদ ঘোষণা করা হবে এমন প্রশ্নের উত্তরে এই নির্বাচক বলেন, ‘আমরা এখনো আলাপ আলোচনার মধ্যেই আছি। যারা আসেননি কিংবা সিনিয়র আছে, সবাইকে নিয়েই আলোচনা করব। আলোচনা শেষ করতে পারলেই দল দিয়ে দেবো।’

জানা গেছে, ১৪ সেপ্টেম্বর বিকেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করা হবে। যদিও এ বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য জানাননি নির্বাচক সুমন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun