1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
তিস্তা ব্যারাজ দেখা হলো না স্কুলছাত্র নিজ্জয়ের - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

তিস্তা ব্যারাজ দেখা হলো না স্কুলছাত্র নিজ্জয়ের

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬২ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টারঃলালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকা দেখতে আসার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিজ্জয় হোসেন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই আরোহী গুরুতর আহত হন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বাউরা ইউনিয়নের মেছেরঘাট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিজ্জয় হোসেন পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের মৃত তুহিন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

আহত ব্যক্তিরা হলেন পৌরসভার জুম্মাপাড়া গ্রামের জীবন হোসেন (১৬) ও একই উপজেলার কুচলিবাড়ি গ্রামের ক্যাম্পের বাজার গ্রামের বাসিন্দা মোটরসাইকেল চালক আরিফ হোসেন (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ প্রকল্প এলাকা দেখতে বিকেল সাড়ে ৫টার দিকে পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়ার বাড়ি থেকে বন্ধুদের নিয়ে রওনা দেন নিজ্জয় হোসেন। তারা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। উপজেলার বাউরা মেছেরঘাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী মহাসড়কে ছিটকে পড়েন। এ সময় ঘটনাস্থলেই নিজ্জয় হোসেন মারা যান। অপর দুই আরোহী আহত হন।

খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা নিজ্জয় হোসেনের মরদেহ উদ্ধার করেন এবং আহত দুজনকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, কোনো অভিযোগ না থাকার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun