1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জনগণকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করবে আ.লীগ : তথ্যমন্ত্রী - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

জনগণকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করবে আ.লীগ : তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৫৪ জন নিউজটি পড়েছেন

নিউজ ডেস্কঃ
তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি রাজনীতির নামে আবার যদি ভাঙচুর, বিশৃঙ্খলা, হত্যা, জ্বালাও-পোড়াও করে, তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে সরকার। জনগণকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে ‘বাংলাদেশ টেলিভিশনের দেশব্যাপী ডিজিটাল টেরিস্ট্রিয়াল সম্প্রচার’ শীর্ষক প্রকল্পের আওতায় নাটোরে বিটিভি উপকেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, তারা ২০১৩-২০১৫ সালে মানুষের ওপর আক্রমণ করেছিল, পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল, অবরোধের নামে মানবাধিকার লঙ্ঘন করেছিল। রাজপথে নাশকতা করা হলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের পাশে থাকবে।

তিনি বলেন, গতকাল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল এক প্রশ্নের জবাবে নিশ্চুপ থেকে বিএনপি-জামায়াতের ঐক্যকে অবিচ্ছেদ্য বলে স্বীকার করে নিয়েছেন। তাদের এই ঐক্য আছে এবং থাকবে।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে বাংলাদেশ টেলিভিশনের নাটোর উপকেন্দ্র চালু করেন। ওই সময়ে সীমিত আকারে নাটোর উপকেন্দ্র থেকে স্থানীয় অনুষ্ঠান সম্প্রচার করা হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীসহ দেশের প্রত্যেক বিভাগীয় শহরে পূর্ণাঙ্গ টেলিভিশন উপকেন্দ্র স্থাপন করছেন। এসব উপকেন্দ্রে স্থানীয় অনুষ্ঠান ধারণ করে সম্প্রচার করা হবে, যাতে করে স্থানীয় সংস্কৃতি বিকশিত হয়। স্থানীয় শিল্পীরা তাদের পরিবেশন উপস্থাপন করতে পারেন, অনুপ্রাণিত হন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার মো. সাইফুর রহমান, বিটিভির প্রধান প্রকৌশলী মুনীর আহমদ, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।

তিনতলা বিশিষ্ট নবনির্মিত টেলিভিশন উপকেন্দ্র ভবনের প্রথম তলায় বৈদ্যুতিক উপকেন্দ্র, দ্বিতীয় তলায় সম্প্রচার ও নিয়ন্ত্রণ কক্ষ এবং তৃতীয় তলায় অফিস কক্ষ থাকছে। ২ কোটি ২ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে ভবনটির নির্মাণকাজ সম্পন্ন হয়েছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ইউএস-বাংলা এয়ারলাইন্সযোগে রাজশাহী অবতরণ করে সড়ক পথে নাটোরে আসেন। নাটোরের কর্মসূচি শেষ করে তিনি সড়ক পথে নওগাঁর উদ্দেশে যাত্রা করেন। বিকেলে নওগাঁয় মন্ত্রী জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun