1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় শ্বশুর-শ্বাশুরি আটক - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

হাতীবান্ধায় গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় শ্বশুর-শ্বাশুরি আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৬৩ জন নিউজটি পড়েছেন

 

স্টাফ রিপোর্টারঃলালমনিরহাটের হাতীবান্ধায় পারিবারিক কলহের জেরে মাহমুদা খাতুন (২৪) নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় ওই গৃহবধূর শশুড় ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

২৯ আগস্ট, সোমবার ভোর রাতে জামালপুর সদর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার গেন্দুকুড়ি এলাকার আতোয়ার রহমান ও তার স্ত্রী হামিদা বেগম।

এ বিষয়ে হাতীবান্ধা থানার এসআই আঙ্গুর বলেন, জামালপুর সদর থানা এলাকায় অভিযান চালিয়ে আতোয়ার রহমান ও হামিদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে হাতীবান্ধা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। থানায় নেয়ার পর উর্ধ্বতন কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় জড়িতদের ধরতে জামালপুর এলাকায় হাতীবান্ধা পুলিশের একটি টিম অভিযান চালাচ্ছে। কাউকে আটক করেছে কিনা আগেই বলতে পারবো না। থানায় তাদের বুঝে পেলে তবেই মন্তব্য করতে পারবো। এর আগে আর কিছু বলতে পারছিনা।

উল্লেখ্য, গত বুধবার (১৩ জুন) রাত ৮ টার দিকে হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ী গ্রামে পারিবারিক কলহের জেড়ে মাহমুদা খাতুন (২৪) নামে এক গৃহবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপ করেন শ্বশুর বাড়ির লোকজন। এতে ঝলসে যায় তার শরীরের পিছনের অংশ। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ওই দিন রাতেই ভুক্তভোগীর বাবা আব্দুল মালেক বাদী হয়ে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দেন। এর পরেই ওই রাতেই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ী এলাকা থেকে ওই গৃহবধূর ননদ আছিয়া বেগমকে গ্রেফতার করে পুলিশ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun