শীতার্ত ছিন্নমুল মানুষের পাশে 'চলো স্বপ্ন ছুঁই' | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
শীতার্ত ছিন্নমুল মানুষের পাশে 'চলো স্বপ্ন ছুঁই' | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:১৭ অপরাহ্ন



শীতার্ত ছিন্নমুল মানুষের পাশে ‘চলো স্বপ্ন ছুঁই’

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ

“মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়ণায়” এই বানীতে উজ্জিবিত হয়ে রংপুরের একটি সামাজিক সংগঠন “চলো স্বপ্ন ছুঁই” এর উদ্যোগে হাফেজ উদ্দিন শিশু সদন ও হাফেজিয়া মাদ্রাসা,নটাবাড়ী, পীরগাছা ; দারুল উলুম আল কওমীয়া বকশীপাড়া,পাগলাপীর ; তালিমুন নাস দারুল উলুম নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা, লালমনিরহাট এবং কাশিফুল উলুম ইসলামীয়া কওমী মাদ্রাসা, কুড়িগ্রামে অনুষ্ঠিত হলো “উষ্ণতার উৎসব-২০১৯”।

অসহায়, এতিম এসব হাফেজ শিশুদের শীতের কষ্ট দূর করতে “চলো স্বপ্ন ছুঁই ” এর সদস্যরা সাধ্যমতো চেষ্টা করেছে তাদের জন্য কিছু করার। হাফেজ উদ্দিন শিশু সদন ও হাফেজিয়া মাদ্রাসার ৩৫ জন ছাত্রকে কম্বল বিতরণ করেন চলো স্বপ্ন ছুঁই। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা পুলিশ সুপার জনাব বিপ্লব কুমার সরকার। অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর জেলার পুলিশ সুপার জনাব বিল্পব কুমার সাহা চলো স্বপ্ন ছুঁই এর উদ্যোগকে স্বাগত জানান সেই সাথে তিনি অত্র মাদ্রাসায় সার্বিকভাবে সহযোগিতা করার প্রত্যাশা দিয়েছেন।

পাগলাপীরে দারুল উলুম আল কওমীয়া বকশীপাড়া মাদ্রাসার ৪৫ জন ছাত্রকে কম্বল বিতরণ করেন “চলো স্বপ্ন ছুঁই”। প্রধান অতিথি:জনাব মো:ইকবাল হোসেন (চেয়ারম্যান ২নং হরিদেবপুর ইউনইয়ন পরিষদ)

লালমনিরহাটে তালিমুন নাস দারুল উলুম নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার ৫০ জন ছাত্রকে কম্বল বিতরণ করেন চলো স্বপ্ন ছুঁই। সেখানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও উপদেষ্টামন্ডলীর সদস্য মো: খালেকুজ্জামান মামুন।

কুড়িগ্রামে কাশিফুল উলুম ইসলামীয়া কওমী মাদ্রাসায় ৪০ জন ছাত্রকে কম্বল বিতরণ করেন চলো স্বপ্ন ছুঁই। সবগুলো ইভেন্টে উপস্থিত ছিলেন চলো স্বপ্ন ছুঁই এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: মুহতাসিম আবশাদ (জিসান), সাধারণ সম্পাদক তানজীম এস তাসীন, সহসভাপতি শাজেদুল ইসলাম পৃথিবী , যুগ্ম সাধারণ সম্পাদক আবু সায়েম সরকার সহ চলো স্বপ্ন ছুঁই এর সদস্যবৃন্দ।

চলো স্বপ্ন ছুঁই এর পক্ষ থেকে জানানো হয় এই শীতে তারা চারটি হাফেজিয়া মাদ্রাসার ১৭০জন শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। চলো স্বপ্ন ছুঁই এর পক্ষ থেকে সমাজের উচ্চবিত্তদের এসব অসহায়, সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানানো হয়।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ