রংপুর সংবাদ » রংপুরে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ

রংপুরে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ


রংপুর সংবাদ ডিসেম্বর ৩০, ২০১৯, ৯:১১ অপরাহ্ন
রংপুরে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ

সাইফুল ইসলাম মুকুলঃ

রংপুরে ফেইসবুক গ্রুপ আমরাই পাশে রংপুরের উদ্যোগে শতাধিক অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে রংপুর নগরীর দুপুরে নগরীর সেনপাড়া এরশাদ ব্রিজ সংলগ্ন মোড়ে শতাধিক হতদরিদ্র শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করা হয়।
এ সময় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, রংপুর সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, জাপা রংপুর মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমাস হোসেন, সদও উপজেলা ভাইস চেয়ারম্যান, মাসুদার রহমান মিলন, জেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, বিশিষ্ট সংগীত শিল্পী অন্তর রহমান, রংপুর মহানগরের কমিউনিটিং পুলিশিং এর সদস্য সচিব দিদার রহমানসহ আমরাই পাশে রংপুর ফেইসবুক গ্রুপের এডমিন রায়হান , রেজওয়ান ।

এসময় বক্তরা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য- মানবতার এই মন্ত্রে দীক্ষিত হয়ে আমরাই পাশ্বে রংপুর ফেইসবুক গ্রুপের সদস্যরা শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। তার জন্য আমাদের গর্ব হচ্ছে। তারা প্রমাণ করেছে তারা আসলেই সুহৃদ, সুন্দও একটি হৃদয়ের অধিকারী।আরও উপস্হিত ছিলেন এ.বি বৃষ্টি ইসলাম,.নুসরাত জাহান,সরনালিসুহা পাপরি।

আমরাই পাশে রংপুর গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন (আকাশ খান) তার নিরলশ পরিশ্রমও দক্ষ, উধার মানষিকতার, যুবক-যুবতিদের নিয়ে সব সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে।

এ জন্য রাজনীতি বিদ, প্রশসনের কর্মকর্তা সুশিলসমাজ থেকে শুরু কওে সমাজের সকল স্তরের মানুষ তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। সেই সাথে তাদের অংশ গ্রহণে আমরাই পাশে রংপুর ফেইসবুক গ্রুপের কর্মীদের উৎসাহ উদ্দীপনা দিয়ে আসছে।