1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
‘চলো স্বপ্ন ছুঁই’ ওষুধ উপহার দিল ফিলিস্তিনিদের জন্য - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

‘চলো স্বপ্ন ছুঁই’ ওষুধ উপহার দিল ফিলিস্তিনিদের জন্য

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৩৭ জন নিউজটি পড়েছেন

ইসরায়েলি আগ্রাসনে ক্ষতিগ্রস্ত ও হতাহত ফিলিস্তিনিদের জন্য ওষুধ উপহার নিয়ে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‌‘চলো স্বপ্ন ছুঁই’। সংগঠনটির পক্ষ থেকে উপহার হিসেবে ফিলিস্তিন দূতাবাসে ৫০ হাজার ওষুধ পৌঁছে দেওয়া হয়েছে।

বুধবার (২৬ মে) দুপুরে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের পক্ষে দূতাবাসের এক প্রতিনিধির হাতে ওষুধ তুলে দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মুহতাসিম আবশাদ জিসান। ফিলিস্তিনিদের প্রতি ভালোবাসার এমন উপহারে ‘চলো স্বপ্ন ছুঁই’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ফিলিস্তিনি রাষ্ট্রদূত।

এ ব্যাপারে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহতাসিম আবশাদ জিসান বলেন, আমরা ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি আগ্রাসনে ব্যথিত। রমজান, ঈদ কোনো কিছুই উদযাপন করে পারেননি ফিলিস্তিনের মানুষ। ইসরায়েলি সামরিক বাহিনীর জুলুম, নিপীড়ন, অত্যাচার ও গণহত্যা সহনীয় ঘটনা নয়। এতে অনেক মানুষ হতাহত হয়েছেন।

তিনি আরও বলেন, আমরা প্রথমে ১ লাখ ওষুধ পাঠানোর উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু পরবর্তীতে ফিলিস্তিন দূতাবাস থেকে সময় স্বল্পতার বিষয়টি জানানো হলে আমরা সাধ্যমত চেষ্টা করেছি সংগৃহীত ওষুধ তাদের কাছে পৌঁছে দেওয়ার।

সংগঠনের সাধারণ সম্পাদক তানজিম আলম তাসিন বলেন, মানুষ মানুষের জন্য। জীবনের প্রয়োজনের মানুষ এগিয়ে আসছেন, আসবেন। আজ ফিলিস্তিনের মানুষ ইসরায়েলি শক্তির কাছে আক্রান্ত। ফিলিস্তিনিদের জন্য সামান্য কিছু ওষুধ উপহার হিসেবে পৌঁছে দিয়েছি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun