1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিএনপির রাজনীতি পদ্মা নদীতে ডুবে গেছে - রংপুর সংবাদ
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

বিএনপির রাজনীতি পদ্মা নদীতে ডুবে গেছে

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃপদ্মা সেতুর উদ্বোধনের পর বিএনপির রাজনীতি পদ্মা নদীতে ডুবে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার বিকালে রাজধানীর নন্দীপাড়ায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭৪ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক ইউনিট সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, ‘পদ্মা সেতু উদ্বোধনের পর বিএনপির রাজনীতি পদ্মা নদীর মাঝখানে ডুবে গেছে। তাই প্রথমে তারা আবোল-তাবোল বলেছিলো এখন বাকরুদ্ধ হয়ে গেছে, কী বলবে বুঝতে পারছে না। আমি আশা করবো, তারা তাদের রাজনীতি পদ্মা নদীর মাঝখান থেকে উদ্ধার করতে পারবে এবং অতীতের অপকর্মের জন্য ক্ষমা চেয়ে জনগণের কাছে যাবে।’

 

রাজনীতিতে এমন নেতিবাচক মানসিকতার জন্য দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘আর দেড় বছর পরে নির্বাচন। এখন বিএনপিকে দেখা যায় না, মাঝেমধ্যে গর্ত থেকে উঁকি দিয়ে চায় আর চোরাগোপ্তা মিছিল করে। আইনগতভাবেই বেগম জিয়া এবং তারেক রহমানের নির্বাচন করার কোনো সুযোগ নেই সেজন্য তারা নির্বাচনে যাবে কিনা, সে নিয়ে দ্বিধাদ্বন্দ্বে থাকে। তবে,মুখে যাই বলুক, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবেই এবং তাদের ভরাডুবি হবে।

ড. হাছান আরো জানান, ‘সংসদে বিএনপি নেতারা বলেছেন, শক্তিশালী বিরোধী দল দরকার। আমরাও চাই আপনারা শক্তিশালী হোন। কিন্তু তারা একে একে যেসব আত্মহননের সিদ্ধান্ত নেয়, সে কারণে তারা শক্তিশালী হতে পারে না। আশা করবো তারা আত্মহননের সিদ্ধান্ত পরিহার করে নিজেরা শক্তিশালী হবে, দেশের গণতন্ত্রকেও শক্তিশালী করবে।’

সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমদ মন্নফী উদ্বোধক ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর প্রধান বক্তা ছিলেন। বক্তব্য রাখেন সহ-সভাপতি শদীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, সবুজবাগ থানা আওয়ামী লীগ সভাপতি আশরাফুজ্জামান, সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস প্রমুখ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun