1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সংসারে বনিবনা হয়নি, স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ের আয়োজন করলেন যুবক - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংসারে বনিবনা হয়নি, স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ের আয়োজন করলেন যুবক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২

 

নিউজ ডেস্কঃবিয়ের ১২ বছর কেটে গেলেও স্ত্রীর সঙ্গে বনিবনা হয়নি যুবকের। এর মাঝেই তিনি বুঝতে পারেন স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের পর প্রেমিকের সঙ্গে ওই তরুণীর বিয়ে দিলেন যুবক। সম্প্রতি এই ঘটনা ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়।

২০০৯ সালে ফালাকাটার এক তরুণ এবং তরুণীর মধ্যে বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকে ওই তরুণ এবং তরুণীর মধ্যে বনিবনা হচ্ছিল না বলে অভিযোগ। বহু সময় গড়ালেও তাঁদের সংসারে অশান্তি মেটেনি। এর মাঝেই বছর খানেক ধরে শাঁখা-সিঁদুর পরা বন্ধ করে দিয়েছিলেন ওই তরুণী। দিনের বেশির ভাগ সময় তিনি ব্যস্ত থাকতেন ফোনে। বিষয়টি প্রথমে তাঁর স্বামীর নজরে আসে। তিনি জানতে পারেন স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এর পর তাঁদের সংসারে নতুন করে অশান্তি শুরু হয়।

সম্প্রতি তরুণীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। এর পর ওই তরুণীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ের আয়োজন করা হয়। তার উদ্যোক্তা ছিলেন তরুণীর প্রাক্তন স্বামীই। কোচবিহারের তুফানগঞ্জ শহরের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। সোমবার রাতে প্রেমিকের সঙ্গে তরুণীর বিয়ের আয়োজন করা হয়। তরুণীর প্রথম পক্ষের স্বামী দাঁড়িয়ে থেকে তাঁর প্রাক্তন স্ত্রীর বিয়ের ব্যবস্থা করেন। রেজিস্ট্রির মাধ্যমে জীবনের নতুন পর্ব শুরু করেছেন পাত্র-পাত্রী।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun