1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পৃথিবীর সর্ববৃহৎ বাহিনী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী- পরিচালক আব্দুস সামাদ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

পৃথিবীর সর্ববৃহৎ বাহিনী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী- পরিচালক আব্দুস সামাদ

একেএম সুমন মিয়া
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২

পৃথিবীর সর্ববৃহৎ বাহিনী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বলে উপজেলা সমাবেশে মন্তব্য করেছেন বাহিনীটির রংপুর রেঞ্জ পরিচালক আব্দুস সামাদ।

শনিবার (১৮ জুন) সকালে টাউনহল অডিটরিয়ামে রংপুর সদর উপজেলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ পরিচালক আব্দুস সামাদ, পিভিএমএস।

অনুষ্ঠান শেষে সদস্য সদস্যাদের মাঝে পুরষ্কার হিসেবে সাইকেল, সেলাই মেশিন, ছাতা বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

রেঞ্জ কমান্ডার তার বক্তব্যে বলেন, যে সময় দেশে চারদিকে উন্নয়নের গণজোয়ার বইছে তখন এই সমাবেশ অনেক গুরুত্ব বহন করে। এই সেই বাহিনী যে বাহিনীর ৪০ হাজার অস্ত্র নিয়ে জাতির জনকের ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে। স্বাধীনতার শুরু থেকে শেষ পর্যন্ত যেমন ভুমিকা ছিল এই বাহিনীর ঠিক তেমনি স্বাধীনতা পরবর্তীতে এই বাহিনীর গুরুত্ব ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর নাহার বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি, জেলা কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, আনসার ভিডিপি ব্যাংকের আঞ্চলিক পরিচালক আঃ আলীম।

পরিচালক আব্দুস সামাদ আরো বলেন, দেশের সকল গুরুত্বপূর্ণ স্থানের নিরাপত্তার দ্বায়িত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের কাছে ও দেশের মানুষের কাছেও বিশ্বস্ততা অর্জন করেছে।

আমরা স্বাধীনতা পেয়েছি মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে। সামনে আরো একটি যুদ্ধ আছে তা হলো, ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত, অপরাধ মুক্ত, জঙ্গিবাদ মুক্ত, মাদকমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার যুদ্ধ। আমি বিশ্বাস করি আমরা মুক্তিযোদ্ধাদের বংশধর আমরা এই যুদ্ধেও জয়ী হব ইনশাআল্লাহ।

সমাবেশে সদর আনসার কর্মকর্তা সেকেন্দার আলীর তত্বাবধানে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এএসএম সাদিকুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সিহাব উদ্দিন শেখ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun