1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
খালেদার চিকিৎসা ক্ষেত্রে কিছু ওষুধে পরিবর্তন আনা হয়েছে : চিকিৎসক - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

খালেদার চিকিৎসা ক্ষেত্রে কিছু ওষুধে পরিবর্তন আনা হয়েছে : চিকিৎসক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৭ জন নিউজটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদকঃচিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা ক্ষেত্রে কিছু ওষুধে পরিবর্তন আনা হয়েছে। আজ বিকালে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকদের বৈঠকে এই ওষুধ পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়। তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য জানান।

সন্ধ্যার পর তিনি বলেন, মেডিকেল বোর্ডের চিকিৎসকদের বৈঠক এই মাত্র শেষ হলো।

ম্যাডামের কিছু ওষুধে পরিবর্তন আনা হয়েছে। আজ শুক্রবারও মেডিকেল বোর্ডের চিকিৎসকরা আসবেন এবং বোর্ডের বৈঠক করে সিদ্ধান্ত নিবেন।

বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গত বুধবার তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। একই সঙ্গে সিসিইউ’র সকল সুযোগ-সুবিধা সাবেক এই প্রধানমন্ত্রীর কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ জুন খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়লে গভীর রাতে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সকালে তার এনজিওগ্রাম করা হলে হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লকে রিং বসানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun