1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ইনস্টাগ্রামে ১ পোস্টের জন্য ১ কোটি চাইলেন সামান্থা - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

ইনস্টাগ্রামে ১ পোস্টের জন্য ১ কোটি চাইলেন সামান্থা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

দক্ষিণী নায়ক নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পর হুর হুর করে নিজের দাম বাড়াচ্ছেন সামান্থা রুথ প্রভু। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের মধ্যেও তিনি অন্যতম। আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে মাত্র ৩ মিনিট ৪৮ সেকেন্ড নেচেই বাংলাদেশি টাকা ৫ কোটি পারিশ্রমিক নিয়েছেন তিনি।  এবার জানা গেল ইনস্টাগ্রামে মাত্র একটি পোস্টের জন্যও কেটি টাকার উপরে হাঁকাচ্ছেন এই সুন্দরী।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিদেশি নামি ব্র্যান্ড হাউসের প্রচারের ক্ষেত্রে (ইনস্টাগ্রামে স্থিরচিত্র পোস্ট) মোটা অঙ্কের অর্থ চাচ্ছেন সামান্থা। কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন। এবার ব্রিটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের সাঁতারের পোশাক পরে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। কিন্তু এ ছবি তার ইনস্টাগ্রামে পোস্টের জন্য ৯০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি  ৮ লাখেরও বেশি ) পারিশ্রমিক চেয়েছেন সামান্থা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রভাব রয়েছে সামান্থার। রয়েছে ফ্যান ফলোওয়ার। প্রতি মাসে এই মাধ্যম থেকে তার আয় ১-৩ কোটি রুপি। ইনস্টাগ্রামে প্রতি মাসে ৩-৪টি ব্র্যান্ডের প্রচার করে থাকেন তিনি। কিছু কিছু ব্র্যান্ডের জন্য সামান্থার টিম কনসেপ্ট তৈরি করে এবং শুটিং করে। আর এসব কারণে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর প্রভাব বেশি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বর্তমানে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা। প্রতি সিনেমার জন্য তাকে দিতে হয় ৬ কোটি রুপি। এখন দ্বিতীয় অবস্থানে সামান্থা। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন ৫ কোটি রুপি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun