1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দোকানের মধ্যেই বিক্রি করতেন ট্রেনের টিকিট, অবশেষে ধরা - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

দোকানের মধ্যেই বিক্রি করতেন ট্রেনের টিকিট, অবশেষে ধরা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৪৫ জন নিউজটি পড়েছেন

 

স্টাফ রিপোর্টারঃ
রংপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারির মাধ্যমে বিক্রির অভিযোগে ফিরোজ আহমেদ নামের এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

রংপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারহান লাবীব জিসান জানান, মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় জিআরপি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে স্টেশনের ফাস্টফুড দোকান অভিযান চালায়। এ সময় দোকানের মালিক ফিরোজ আহমেদকে ট্রেনের টিকেট কালোবাজারি করে বেশি দামে বিক্রির সময় গ্রেফতার করে। পরে খবর পেয়ে সেখানে আমরা ভাম্যমাণ আদালত পরিচালনা করি। গুরুত্ব বিবেচনায় আইনের মাধ্যমে তাকে ৬ মাসের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরও অতিরিক্ত এক মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

রেলওয়ে পুলিশ রংপুর স্টেশন ফাঁড়ির ইনচার্জ মোস্তফা জানান, ফিরোজ আহমেদের বাড়ি স্টেশন এলাকায়। দুই বছর আগে তিনি বিদেশ থেকে দেশে ফেরেন। তারপর স্টেশন প্ল্যাটফর্মে একটি থেকে দোকান বরাদ্দ নিয়ে সেখানে কফিসহ স্নাক্সের ব্যবসা শুরু করেন। ব্যবসার আড়ালে তিনি দীর্ঘদিন থেকে সুকৌশলে টিকিট কালোবাজারি করতেন। মঙ্গলবার সন্ধ্যার পর আমরা তাকে হাতেনাতে আটক করি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun