1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে ডাক্তার দেখাতে যাওয়ার সময় ট্রাকচাপায় নারী নিহত - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

রংপুরে ডাক্তার দেখাতে যাওয়ার সময় ট্রাকচাপায় নারী নিহত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৪ জন নিউজটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক:
ডাক্তার দেখাতে যাওয়ার সময় ট্রাকের চাপায় বিথী বেগম নামের এক নারী (২২) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী মাহমুদ শাহ রফিক (২৭) ও ছেলে রাইয়ান (৪) আফসান মনজিল।

বুধবার (১ জুন) বেলা সোয়া ১১টার দিকে রংপুরের গঙ্গাচড়ায় উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার পাইকান হাজিরপাড়া এলাকার মাহমুদ শাহ রফিক মোটরসাইকেলযোগে তার স্ত্রী বিথী বেগম ও ছেলে রাইয়ান আফসান মনজিলকে নিয়ে রংপুরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। পথে ট্রাকচাপায় বিথী ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী ও সন্তান রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, ‘নিহত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun