1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দিনাজপুর চেম্বার’র্স নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম) পরিষদগণ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

দিনাজপুর চেম্বার’র্স নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম) পরিষদগণ

দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৭১ জন নিউজটি পড়েছেন

আগামী ১২ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম) পরিষদ প্রার্থীদের প্রতিষ্ঠান ও বাসায় গিয়ে প্রচারণা চালাচ্ছেন।

প্রচারণার অংশ হিসেবে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী পরিষদের প্রার্থীরা বুধবার সকাল থেকে শহরের বালুয়াডাঙ্গা মোড়, চাউলিয়াপট্রি, কাঞ্চনকলনী, ঘাসিপাড়া, পাটুয়াপাড়া, রামনগরসহ শহরের বিভিন্ন জায়গায় প্রচারণা চালান এসময় ভোটারদের কাছে সহযোগীতা ও একটি করে ভোট প্রার্থনা করেন, নির্বাচিত হলে ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ভোটারদের কাছে। প্রচারণায় উপস্থিত ছিলেন, রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম), মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ জর্জিস আনাম, সুজা উর রব চৌধুরী, মোঃ মোছাদ্দেক হুসেন, মোঃ শামিম কবির, আলহাজ¦ সৈয়দ সাগির আহম্মেদ, প্রতাম কুমার সাহা (পানু), মোঃ আখতারুজ্জামান জুয়েল, শাহেদ রিয়াজ (পিম), রাহবার কবির পিয়াল, মোঃ মোস্তফা কামাল (মিলন), আলহাজ¦ মোঃ মোফাজ্জল হোসেন, জহির শাহ্, উদ্দীপ ভৌমিক, মোঃ জহির খাঁন, মোঃ আব্দুল্লাহ আল কাফি লিটন, ও মোঃ সানোয়ার হোসেন। উল্লেখ্য আগামী ১২ জুন চেম্বার অব কমার্সের দ্বি বার্ষিক নির্বাচন (২০২১-২০২২ অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে ১৮টি পদ, সহযোগী, গ্রুপ ও টাউন এসোসিয়েট পদে একজন করে মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। দুটি প্যানেলে ১৮জন করে ৩৬জন ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন। এতে মোট ২৫৭৭ জন ব্যবসায়ী ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun