1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কাউনিয়ায় হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

কাউনিয়ায় হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সাইদুল ইসলাম কাউনিয়া(রংপুর) প্রতিনিধি ঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের আমজাদ হোসেনের কন্যা ৪র্থ শ্রেণীর ছাত্রী আন্জুয়ারা’র (১২) হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ মে) বেলা ১১টায় উপজেলা সদরের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে গালর্স স্কুল মোড়ে এ কর্মসূচির আয়োজন করেন নিহতের পরিবারের সদস্যসহ চর বিশ্বনাথ এলাকাবাসী। বিভিন্ন ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে নারী-পুরুষসহ বিপুলসংখ্যক স্থানীয় মানুষ এ মানববন্ধন বিক্ষোভে অংশ গ্রহণ করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন , নিহতের মা আজেকা বেগম, বাবা আমজাদ হোসেন, চাচা সিনবাদ মিয়া প্রমুখ। বক্তারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।
উল্লেখ যে , গত বৃহস্পতিবার (১২ মে) ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আন্জুয়ারা খাতুন মারা যায়। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। জমির সীমানা চিহ্নিত করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত আন্জুয়ারা খাতুন তিন দিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১২ মে বৃহস্পতিবার ভোরে মারা যায়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun