1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দিনাজপুরে মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

দিনাজপুরে মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৬০ জন নিউজটি পড়েছেন

 

 

দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়নকক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামের এক মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শয়নকক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছেন ওই তরুণী।

রোববার (১৫ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামে ওই পরীক্ষার্থীর নিজ শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রিতা আক্তার ওই গ্রামের ইউপি মেম্বার মোশারফ হোসেনের মেয়ে। তিনি দিনাজপুর সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন রিতা আক্তার। পরেরদিন সকাল সাড়ে ৯টার দিকে তার মা মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডেকে তোলার জন্য একাধিকবার তার দরজায় কড়া নাড়েন। কোনো সাড়া না পেয়ে দরজা খুলে শয়নকক্ষে প্রবেশ করেন। এ সময় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মেয়ের মরদেহ ঝুলতে দেখেন মা।

এ সময় তিনি চিৎকার করলে বাবা মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে মরদেহ নিচে নামায়। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ওই তরুণীর শয়নকক্ষ থেকে একটি স্মার্টফোনসহ একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা ছিল—‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এখানে কিছু টাকা আছে, সেটা দিয়ে আমার দাফন-কাফন করিও’।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, শয়নকক্ষে কোনো টাকা পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun