1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে মাদক কারবারির ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪ - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

লালমনিরহাটে মাদক কারবারির ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

 

লালমনিরহাট প্রতিনিধিঃলালমনিরহাটের কালীগঞ্জে মাদক কারবারির ছুরির আঘাতে পুলিশের দুই এএসআইসহ চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় মহিপুর-কাকিনা সড়কের উপর কালিগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশি করছিলো। এসময় ঢাকা মেট্রো গ ১১-৫১১২ নাম্বারের একটি গাড়ি কাকিনা থেকে রংপুরের দিকে যাচ্ছিল।

গাড়িটি থামিয়ে পুলিশ তল্লাশি চালানোর চেষ্টা করলে গাড়ির চালক ও তার এক সহযোগী প্রাইভেটকার থেকে বের হয়ে এলোপাতাড়িভাবে চাকু দিয়ে আঘাত করতে থাকে। এ সময় তাদের চাকুর আঘাতে কালিগঞ্জ থানা পুলিশের এএসআই মোঃ শাহজাহান এবং এএসআই মোঃ মমতাজ আহত হয়। ঘটনাস্থলের পাশে থাকা স্থানীয়রা পুলিশকে সহায়তার জন্য এগিয়ে আসলে চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের পুত্র মোঃ মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল খালেক মাদক কারবারীদের ছুরির আঘাতে আহত হয়। পরে ঘটনাস্থল থেকে গাড়ির চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

পুলিশ গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসূল বলেন, দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী মাদক কারবারির ছুরিকাঘাতে আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি ও গাড়িতে তল্লাশি চালিয়ে ১৮০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun