1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাংলাদেশের পরিস্থিতি কখনোই শ্রীলঙ্কার মতো হবে না - রংপুর সংবাদ
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

বাংলাদেশের পরিস্থিতি কখনোই শ্রীলঙ্কার মতো হবে না

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

নিউজ ডেস্কঃ
বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করায় বাংলাদেশের পরিস্থিতি কখনোই শ্রীলঙ্কার মতো হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বুধবার দুপুরে খুলনা শিপইয়ার্ডে কোস্টগার্ডের জন্য নির্মিত জাহাজ হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন কথার জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, উনি (মির্জা ফখরুল) তো দিবাস্বপ্ন দেখছেন। উনি স্বপ্ন দেখছেন বিএনপি ক্ষমতায় আসবে, এসে তারা দেশকে আবার অন্ধকার করে ফেলবেন।

 

এসময় মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে প্রশ্ন করে বলেন, আপনারা তো সারা দিন দেশের বিভিন্ন জায়গার সংবাদ সংগ্রহ করে বেড়ান। দেশে কি শ্রীলঙ্কার মতো কোনো পরিস্থিতি তৈরি হয়েছে?

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বিএনপি স্বপ্ন দেখছে দেশকে আবার ২০০১ সালের মতো পিছিয়ে নিয়ে যাওয়ার। কিন্তু দেশের জনগণ তো তা চায় না। আমরা তো দেশের জনগণকে নিয়ে রাজনীতি করি। আমাদের রাজনীতি হলো জনগণকে এগিয়ে নিয়ে যাওয়ার, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার। আজ জনগণ তাদের (বিএনপি) প্রত্যাখ্যান করেছে।

যতই তারা ডাক দিক, যত কিছু বলুক, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তাতে তার নেতৃত্বের প্রতি বাংলাদেশের মানুষের দৃঢ় বিশ্বাস রয়েছে। এ দেশের মানুষ বিশ্বাস করে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই বলেও জানান তিনি।

এসময় মন্ত্রী বলেন, দেশে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনীগুলো নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ফলে দেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হওয়ার কোন সম্ভাবনা নেই। পরে, দেশের সমুদ্র সীমানা সুরক্ষার জন্য কোস্টগার্ডকে আধুনিক মানের ২টি টাগবোট, ৬টি হাইস্পিড বোট, একটি ইনশোর পেট্রোল ভেসেল ও একটি ফ্লোটিং ক্রেন হস্তান্তর করেন মন্ত্রী।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun